স্ত্রী সুবর্ণকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে স্বামী লিটন মিয়া

                       
প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, ১৩ আগস্ট, ২০২০
ছবি: প্রতিকি

মনিরুজ্জামান, গাজীপুর থেকে: গাজীপুরের কালিয়াকৈরে পাষান্ড স্বামী তার স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার পুর্বচান্দরা জালাল গেইট এলাকায় এঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত সুবর্ণ আক্তার (২৫) গাইবান্দা জেলার, গবিন্দগঞ্জ থানার. খুলশি চাঁদপুর গ্রামের মো. লিটন মিয়ার স্ত্রী। নিহত সুবর্ণ ও তার স্বামী স্থানীয় একটি গার্মেন্টসে কর্মরত ছিল। এঘটনায় নিহতের বড় ভাই সুজন মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, গাইবান্দা জেলার, গবিন্দগঞ্জ থানার খুলশি চাঁদপুর গ্রামের মো. লিটন মিয়া কয়েক বছর যাবৎ স্ত্রী ও সন্তানসহ উপজেলার পর্বচান্দরা জালাল গেইট এলাকায় মো. শওকত মিয়ার বাড়িতে বসবাস করে। স্বামী লিটন ও তার স্ত্রী সুবর্ন স্থানীয় একটি গার্মেন্টসে কর্মরত ছিল। তাদের ওরষজাত দু’টি সন্তান রয়েছে। পারিবারিক কলহের জের ধরে বুধবার রাতে স্বামী লিটন তার স্ত্রী সুবর্ণকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর কক্ষের ভিতরে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এঘটনায় নিহতের বড় ভাই সুজন মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক স্বামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক (মামলার তদন্ত কর্মকর্তা) মো. সোহেল মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এঘটনায় নিহতের বড় ভাই সুজন মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]