প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

স্বামীর গানে হট প্রিয়াঙ্কা

   
প্রকাশিত: ৯:২৯ পূর্বাহ্ণ, ২১ জানুয়ারি ২০২০

মার্কিন গায়ক নিক জোনাসকে ভালোবাসতে কোনোরকম কম্প্রোমাইজ করেন না প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি মুক্তি পেয়েছে নিকের ব্যান্ডদল ‘জোনাস ব্রাদার্স’-এর নতুন গানের ভিডিও ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’। সেখানে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস।

‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’ মিউজিক অ্যালবামে ‘জোনাস ব্রাদার্স’দের সঙ্গে ধরা পড়েছেন জোনাস বাড়ির অন্য বউরাও। আর এই জোনাস সিস্টার্সরা হলেন প্রিয়াঙ্কা চোপড়া (নিক জোনাসের স্ত্রী) সোফি টার্নার (জো জোনাসের স্ত্রী) এবং ড্যানিয়েল জোনাস (কেভিন জোনাসের স্ত্রী)। এই মিউজিক ভিডিওটির দৃশ্যায়নে ‘রিস্কি বিজনেজ’ (১৯৮৩), গ্রেস (১৯৭৮) এবং সে অ্যানিথিং ( ১৯৮৯), এই তিনটি হলিউড ছবি থেকে দৃশ্য ধার করা হয়েছে। ‘জোনাস ব্রাদার্স’-এর তরফে জানানো হয় ৭ ও ৮ এর দশকের তাদের পছন্দের ছবিগুলির আইকনিক দৃশ্যগুলির প্রতি সম্মান প্রদর্শনের জন্যই এই ছবি বানানো হয়েছে। এই ছবির দৃশ্যায়নে প্রিয়াঙ্কা যেন ‘রিস্কি বিজনেজ’ ছবির অভিনেত্রী ‘রেবেকা দে মর্নে’। অন্যদিকে এই গানে নিক জোনাস যেন ‘রিস্কি বিজনেস’-এর টম ক্রুজ। তাদের দুজনকে দেখা গেছে উষ্ণ কিছু খোলামেলা দৃশ্যে। তবে শুধু নিক-প্রিয়াঙ্কা নয়, ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’ মিউজিক ভিডিওর দৃশ্যায়নে নজর কেড়েছেন সোফি টার্নার, জো জোনাস, ড্যানিয়েল জোনাস, ও কেভিন জোনাসরা।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: