প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্বামী ঘরে ঢুকে দেখে স্ত্রী ধর্ষিত হচ্ছে!

   
প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২০

ছবি: প্রতীকী

নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মুক্তার হোসেন (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মুক্তার হোসেন উপজেলার দয়ারামপুর ইউনিয়নের চন্দ্রখইর গ্রামের মুন্নাফ প্রামানিকের ছেলে। ধর্ষণের ওই গৃহবধূ বাদি হয়ে শনিবার (২১ নভেম্বর) বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করলে রোববার মুক্তার হোসেনকে আটক করে বাগাতিপাড়া থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, প্রতিবেশী মুক্তার হোসেন মাঝে মধ্যে ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করতো। গত ১৮ নভেম্বর সকালের দিকে গৃহবধূর স্বামী রাজমিস্ত্রীর কাজে চলে যায়। ওই দিন সকাল ১১টার দিকে গৃহবধূ বাড়িতে রান্না করছিলেন। এমন সময় গৃহবধূকে একা পেয়ে মুক্তার হোসেন তার সাথে কথা বলার এক পর্যায়ে ভাত খাওয়ার ইচ্ছে পোষণ করে। এরপর এক গ্লাস পানি চাইলে ওই গৃহবধূ পানি আনতে ঘরে প্রবেশ করেন। ওই সময়ে মুক্তার গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে পেছন থেকে জড়িয়ে ধরে এবং ধস্তাধস্তির এক পর্যায়ে গৃহবধূকে ধর্ষণ করে। ওই সময় গৃহবধূর স্বামী ঘরে ঢুকে স্ত্রীকে ধর্ষিত হতে দেখে চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে থাকেন। এই সুযোগে মুক্তার পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ শনিবার বিকেলে থানায় উপস্থিত হয়ে মুক্তারকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ তাকে আটক করে।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, রোববার সকালে ভিকটিমকে নাটোর আধুনিক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া আটককে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: