প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাতে প্রাণ গেল অন্তঃসত্তা গৃহবধুর

   
প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

ছবি: প্রতীকী

মুক্তাগাছা উপজেলায় পরকীয়ার জেরে জোসনা বেগম (২৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হ’ত্যার অভিযোগ উঠেছে। নিহত জোসনা বেগম উপজেলার ঘোষবাড়ি এলাকার প্রবাসী আবু হানিফের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ঘোষবাড়ি এলাকায় এ হ’ত্যাকান্ডের ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, এ ঘটনায় প্রেমিক কামরুজ্জামানসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকী গ্রেফতারকৃতরা হলেন, রফিকুল ইসলাম, কামাল হোসেন, শামলা খাতুন, বেদেনা খাতুন, লিলি আক্তার, সিদ্দিক মিয়া ও শামছুন্ননাহার। মুক্তাগাছা থানার ওসি মাহমুদ আলী জানান, এ ঘটনায় গৃহধূর মা শাহিদা খাতুন বাদী হয়ে মুক্তাগাছা থানায় হ’ত্যা মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, গত ৬ মাস আগে গৃহবধুর স্বামী হানিফ সংসারের সচ্ছলতা ফিরিয়ে আনার জন্য বিদেশে পাড়ি জমান। এদিকে স্বামী বাড়িতে না থাকার সুযোগে পাশের বাড়ির ভ্যান চালক কামরুজ্জামানের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন জোসনা বেগম। এ সময় জোসনা ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিল। সেই সঙ্গে কামরুজ্জামানকে বিয়ে করতে চাপ দেন ওই গৃহবধূ। এরই জের ধরে গত বুধবার রাতে কামরুজ্জামান তাকে শ্বাসরোধ করে হ’ত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জোসনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত জোসনার স্বামী হানিফ দেশের বাইরে আছেন বলেও জানান তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: