প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

স্বামী-শাশুড়ি মিলে গৃহবধূকে মারপিট করে অন্যত্র রেখে প্রতিবেশীদের ফাঁসানোর চেষ্টা

   
প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরআফড়া গ্রামে স্বামী ভাসুর, জা শাশুড়ী মিলে গৃহ বধুকে রাতভর মারধর করে অজ্ঞান অবস্থায় প্রতিবেশীকে ফাসাতে প্রতিবেশীর রান্না ঘরে ফেলে দিয়ে গিয়েছিল বলে ওই গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৯ অক্টোবর) রাত ৮ টায় সাংবাদিকদের জানিয়েছেন।

নির্যাতনের শিকার গৃহ বধু আখি খাতুন জানান রবিবার রাতে আমার স্বামী বাবু খা,ভাসুর দুলাল খাজা রিতা খাতুন ও শাশুড়ি আয়শা মিলে আমাকে মারপিট করে এক পর্যায় আমার জ্ঞ্যান হারিয়ে গেলে মৃত ভেবে প্রতিবেশীকে ফাসাতে বাড়ীর পাশেই অন্যের বাড়ীর রান্না ঘরে আমাকে ফেলে রেখে আসে। সকালে অজ্ঞান অবস্থায় ওই বাড়ীর লোকজন দেখতে পেয়ে পরে আমাকে হাসপাতালে নিয়ে আসে। ওই গৃহ বধু আখির একটি শিশু পুত্র রয়েছে। স্থানীয়রা জানিয়েছে ওই গৃহবধুর স্বামী বাবু খা”র এটা ৪র্থ স্ত্রী ইতি পূর্বে ৩টি স্ত্রীকে নানা ভাবে নির্যাতন করে তারিয়ে দিয়েছেন। এ ঘটনার পর থেকে স্বামী বাবু খা ও তার ভাই এলাকায় গা ঢাকা দিয়েছেন বলে জানাগেছে। এ ঘটনায় আখির পরিবার থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন আখি। গৃহবধু আখির পিতার বাড়ীও একই এলাকায়।

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: