প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

স্বীকৃতি পেলেন শাকিব খান

     
প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ২৫ জুন ২০১৯

গত বছর নিজের জন্মদিনে (২৮ মার্চ) ডিজিটাল কনটেন্ট ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বঙ্গবিডি আয়োজনে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ইউটিউব ‘শাকিব খান অফিসিয়াল’ নামে চ্যানেল চালু করেন ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান। শুরুতে কিছু কন্টেন্ট দিয়ে চালু রাখলেও প্রায় একবছর চ্যানেলটি কনটেন্ট শূন্যতায় থাকে।

এবার নিজের প্রযোজনা সংস্থা ‘এসকে ফিল্মস’ থেকে অনলাইনে সরব হয়েছেন। সেখানে প্রকাশ করেছেন তার ছবির গান, ট্রেলার। আর মুহূর্তেই ইউটিউব কর্তৃক স্বীকৃতি হিসেবে পেলেন ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’।

ইউটিউবে সাবস্ক্রাইবারের সংখ্যা লাখ পেরোলেই কেবল এই সম্মাননা পাওয়া যায়। সর্বশেষ দেখা এসকে ফিল্মসের সাবস্ক্রাইবার সংখ্যা ৩ লক্ষ ৩৭ হাজার ২৭০ জন। তবে এক মাস আগেও চ্যানেলটির সাবসক্রাইবারের সংখ্যা ছিলো মাত্র ৬২,৩০০ জন।

এসকে ফিল্মস শাকিব খানের নিজের চলচ্চিত্র প্রযোজনা সংস্থা। এই প্রযোজনা সংস্থা থেকে গেল ঈদে নির্মাণ করা হয়েছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। এখন পর্যন্ত বেশ ভালো ব্যবসা করছে ছবিটি। এর প্রায় পাঁচ বছর আগে নির্মাণ করা হয় ‘হিরো: দ্যা সুপারস্টার’।

এই ঈদে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ ছবির ট্রেলার ও গান দিয়েই ক্রমান্বয়ে এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার বেড়েছে। ফলে এসকে ফিল্মের ঘরে এলো ইউটিউবের এই সিলভার বাটন স্বীকৃতি।

শাকিব খান বলেন, দর্শকদের ভালোবাসার জন্যই আজকে আমি এখানে। আমার বড় শক্তি হচ্ছে আমার দর্শক। ছবির টিজার,ট্রেইলার ও গানগুলো দর্শকদের মনে ধরেছে,গ্রহণ করেছে। আমার চ্যানেল থেকে সেগুলো প্রকাশ করা হয়েছে। ভালোবাসা স্বরূপ তার স্বীকৃতি চলে এসেছে। আশা করি আগামীতেও আমার দর্শকরা আমার সঙ্গে থাকবেন। এসকে ফিল্ম আগামীতে আরও আন্তর্জাতিক মানের ছবি উপহার দেবে।

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: