প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

স্যার আমি এক বছর মুরগির মাংস-পোলাও খাইনি

   
প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২০

এক উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এসে ৯০ উর্ধ্ব এক বৃদ্ধ বলল, স্যার আমি এক বছর ধরে মুরগির মাংস-পোলাও খাইনি। এ কথা শুনে সালাম দিয়ে তার সামনের চেয়ারটিতে বসিয়ে বলেন, চাচা আপনি একটু সময় অপেক্ষা করুন। আমি ব্যবস্থা করছি। তিনি তাৎক্ষণিক অফিসের কেরানীকে নির্দেশ দিলেন আপনি মুরগি এবং পোলাও চাল ও কিছু তরকারি নিয়ে আসুন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সাথে এমন ঘটনা ঘটে।

সুত্র জানায়, দুপুরের দিকে ৯০ উর্ধ্ব বয়সী এক বৃদ্ধ অফিসে এসে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এসে বলল স্যার আমি এক বছর ধরে মুরগির মাংস পোলাও খাইনি। তিনি সাথে সাথে অফিসের কেরানীকে মুরগি, পোলাউ চাল ও কিছু বাজার করে আনতে বলেন।বাজার করে আনার পর তিনি নিজের হাতে বৃদ্ধের কাছে বাজার বুজিয়ে দিয়ে তিনি নিজে অফিস থেকে নেমে রিকসায় উঠিয়ে দেন। এ সময় বৃদ্ধ আনন্দে কেঁদে দেন এবং তার জন্য দোয়া করে বলেন, আপনার এই ভালোবাসা আজীবন মনে রাখব।

ত্রিশালের উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তাফিজুর রহমান বলেন, আমি তার কথা শুনে আবেগাপ্লুত হয়ে পড়ি। এমন হাজারও মা বাবা এভাবে দিন কাটাচ্ছেন। আমি একজন বাবার এতটুকু উপকার করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। তিনি সমাজের প্রত্যেকটি মানুষের পাশে দাড়ানোর আহব্বান জানান।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: