প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সৎ মেয়ের জ্বালায় অতিষ্ঠ মা, উপায় না পেয়ে সংবাদ সম্মেলন

   
প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ, ২৫ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

সাভারে সৎমেয়ে ও মেয়ের জামাইয়ের অত্যাচারে সংবাদ সম্মেলন করেছেন বৃদ্ধ মা-বাবা। বাড়ি দখলের অভিযোগ তুলে এ সংবাদ সম্মেলন করেন শাশুড়ি। তিনি বলেছেন, টিপ সই জাল করে জাল দলিল করেছে মেয়ের জামাই। মঙ্গলবার (২৪ নভেম্বর) সাভারের থানা রোডের একটি রেস্তোঁরায় সংবাদ সম্মেলন করেন তারা। ভুক্তভোগী আজিজুর রহমান ও তার স্ত্রী হোসনে আরা সাভারের গেণ্ডার টিয়া বাড়ির এলাকার বাসিন্দা।

ভুক্তোভোগী মা হোসনে আরা সংবাদ সম্মেলনে বলেন, শিল্পী আক্তার শিলা আমার সৎ মেয়ে হলেও লালন-পালনে ত্রুটি করিনি। শিলাকে বিবিএ পর্যন্ত লেখাপড়া করিয়েছি। মেয়ের বিয়ের পর তার স্বামী আলী ইমরান তুষার আমার কাছ থেকে একটি কাগজে টিপ সই নেয়। সেই টিপ সই দিয়ে বাড়ির জাল দলিল করেছে। পরে শিলা ও তুষারের বিরুদ্ধে মামলা করি। পরে লোকজন নিয়ে বাড়িতে হামলা চালায়।

শিল্পী আক্তার শিলার বাবা আজিজুর রহমান রফিক বলেন, আমার আরও দুটি মেয়ে রয়েছে। আমরা এখন গেন্ডার যে বাড়িতে আছি সে বাড়িটা তাদের নামে দেওয়া। আর শিলাকে আমরা আরেক জায়গায় জমি দিয়েছিলাম। কিন্তু শিলা সেই জমিটি বিক্রি করে দিয়ে জোরপূবক হুমকি ধামকি দিয়ে ও আমাদের উপর নির্যাতন চালিয়ে এই বাড়ি দখলের চেষ্টা করছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: