হঠাৎ আইসিইউতে সঞ্জয় দত্ত, রিপোর্টে যা জানালো

                       
প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, ৯ আগস্ট, ২০২০
ছবি: ইন্টারনেট

শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইর লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। ভর্তির পরেই তাকে নেয়া হয় হাসপাতালের আইসিইউতে। গতকাল শনিবার (৮ আগস্ট) সঞ্জয়ের প্রিয়া দত্ত জানান, কিছুটা শ্বাসকষ্ট অনুভব করলে সঞ্জয়কে নিয়মিত পরীক্ষার জন্য হাসপাতালে আনা হয়। হাসপাতালে সঞ্জয়ের করোনা পরীক্ষাও করা হয়েছে। সেখানে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই তাকে সাধারণ ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার সন্ধ্যায় লীলাবতী হাসপাতালে নেয়া হয় ৬১ বছর বয়সী সঞ্জয়কে। আজকের মধ্যে সঞ্জয়ের শরীরের অবস্থার উন্নতি হলে আগামীকাল সোমবার তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে হবে বলে জানিয়েছে প্রিয়া। তিনি বলেন, ‘আমরা তাকে আজকে হাসপাতালেই রাখতে চাই। কারণ অনেক টেস্ট আছে, সেগুলো পুরোপুরি করাতে সময় প্রয়োজন। তবে ডাক্তার জানিয়েছেন তিনি সম্পূর্ণ সুস্থ আছেন, সোমবারে তাকে ছাড়পত্র দেয়া হবে।’ এদিকে বিশ্বে চলমান লকডাউনে পরিবার থেকে দূরে মুম্বাইয়ে অবস্থান করছেন ‘মুন্না ভাই’ খ্যাত এই অভিনেতা। সঞ্জয়ের স্ত্রী এবং ২ সন্তান লকডাউনে দেশের বাইরে আটকা পড়েছে। তাই মুম্বাইয়ে একাই বাস করছেন সঞ্জয়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]