প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হঠাৎ আকাশ থেকে খসে পড়ল হেলিকপ্টারের দরজা

   
প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ১ এপ্রিল ২০২০

হঠাৎ একটি বাড়ির উপর খসে পড়েছে হেলিকপ্টারের দরজা। তবে এতে ঘরের আংশিক ক্ষতিগ্রস্ত হয়। এসময় বাড়িতে লোকজন না থাকায় কোনও প্রাণহানি হয়নি। এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে গ্রামবাসী। বুধবার(১ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের বেগুনটিয়ারি গ্রামের এ ঘটনা ঘটে।

জানা যায়, বাংলাদেশ বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টার উড়ে যাচ্ছিল। হঠাৎ হেলিকপ্টারটির দরজা খসে পড়ে ওই উপজেলার সায়েস্তা ইউনিয়নের বেগুনটিয়ারি গ্রামের ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাকের বাড়ির উপর। তবে এতে কোনও প্রাণহানি না ঘটলেও একটি রান্না ঘরের আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) আব্দুস সাত্তার মিয়া জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ হেলিকপ্টারের একটি দরজা ভেঙে পড়ে। এতে একটি ঘরের আংশিক ক্ষতিগ্রস্ত হয়। এসময় বাড়িতে লোকজন না থাকায় কোনও প্রাণহানি হয়নি। তবে, এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে গ্রামবাসী।
তিনি জানান, ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলামকে সেখানে পাঠানো হয়। দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে হেলিকপ্টারের খসে পড়া দরজা উদ্ধার করেন তিনি।

উদ্ধারকৃত দরজাটি বাংলাদেশ বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টারের। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করে খসে পড়া দরজাটি নিয়ে গেছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: