প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

হঠাৎ বাস থেকে নেমে ভিক্ষুকের কোলে নবজাতক রেখে পালিয়ে গেল মা!

   
প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২০

কিশোরগঞ্জের ভৈরবে বাসস্ট্যান্ড দুর্জয়মোড়ের দক্ষিণপাশে বঙ্গবন্ধুর ম্যুরাল এলাকায় ২ থেকে ৩ দিন বয়সী এক কন্যা নবজাতকে ভিক্ষুকের কোলে রেখে পালিয়ে গেছেন মা। পরে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদর মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বর্তমানে শিশুটি হাসপাতালের দ্বিতীয়তলায় মহিলা ওয়ার্ডের এক রোগীর আত্মীয় রহিমা বেগমের তত্ত্বাবধানে আছে। সিনিয়র নার্স মমতাজ বেগম জানিয়েছেন, শিশুটি নিয়ে আসার পর তাকে দুধ পান করানো হয়েছে এবং সে সুস্থ আছে।
এ বিষয়ে শিশু উদ্ধারে সহযোগী ওই এলাকার ইসলাম ফার্মেসীর মালিক আশরাফুল আলম মুকুল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এ বিষয়টি উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

আশরাফুল আলম মুকুল জানান, শুক্রবার (২৪ জানুয়ারি) রাত ৮টার দিকে কালো চাঁদর জড়ানো অল্পবয়সী অজ্ঞাতনামা এক যুবতী তার ফার্মেসীর সামনে বসা এক মহিলা ভিক্ষুকের কাছে খাবার খেয়ে আসার কথা বলে দুই/তিন দিনের একটি নবজাতক রেখে চলে যায়। দীর্ঘ সময় পরও ওই যুবতী ফিরে না আসায় মহিলা বিষয়টি তাকে জানায়। তিনি পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি এলাকাবাসীর সহযোগিতায় শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: