হঠাৎ ভাইরাল কে এই তরুণী?

   
প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, ১৭ জুলাই ২০২০

মেয়েদের চলাফেরা নিয়ে সামাজিক মাধ্যম নিজের ফেসবুক আইডি থেকে সামাজিক বিষয় নিয়ে সম্প্রতি একটি প্রতিবাদী ভিডিও ভাইরাল হয়েছে। তরুণী বলছে, মেয়েরা রাতে রাস্তায় একা বের হতে পারবে না। মেয়েদের পোশাক নিয়ে পুরুষের আপত্তি। এই তরুণী ভিডিওটিতে আরও জানায়, একটি ছেলেকে রাতে একা বাইরে বের হওয়ার দৃশ্য বর্ণনা করে প্রতিবাদ করেছেন। রায়তি ভট্টাচার্য নামের ওই তরুণী সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের আইডিতে পাঁচদিন আগে ভিডিওটি প্রকাশ করেছেন। ৪ মিনিট ১৫ সেকেন্ডের ভিডিওটি এ পর্যন্ত ২১ হাজার শেয়ার হয়েছে। ভিডিওতে কমেন্টে করেছে ১৫ হাজার ফেসবুক ব্যবহারকারী।

ভিডিওতে রায়তি ভট্টাচার্য একজন তথাকথিত ‘ভদ্র’ পুরুষের দৃষ্টিভঙ্গি থেকে একজন মেয়ের রাতে বাইরে বেরোনোর বিষয়টাই ফুটিয়ে তুলেছেন। তবে মেয়ের জায়গায় ছেলেকে বসিয়ে বিষয়টি উপস্থাপন করেছেন তিন। ভিডিওটি ছড়িয়ে পড়ার পর বহু মানুষ তার পরিচয় জানতে চেয়েছেন। পরে একটি লাইভে এসে রায়তি ভট্টাচার্য নিজের পরিচয় দিয়েছেন। জানিয়েছেন, তিনি একজন অভিনেত্রী। স্টার জলসার ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে অভিনয় করেন তিনি। কাজ করেছেন ওয়েব সিরিজেও।

রায়তী ফেসবুকে অপর এক স্ট্যাটাসে লিখেছেন, ‘একটা প্রবাদ আছে, পড়লো কথা সবার মাঝে, যার কথা তার গায়ে বাজে। এ তো দেখছি শুধু বাজেনি, রীতিমতো ফোসকা পড়ে গেছে।’ অপর একটি স্ট‍্যাটাসে লিখেছেন, ‘যাদের আমার ভিডিও দেখে ফোসকা পড়েছে তারা শনিবার রাত ১১টায় স্টার জলসায় ধ্রুবতারা সিরিয়ালটি দেখুন। আমি সেখানে খুবই অবলা একজন নারী। ওটা দেখলে আপনাদের ভালো লাগবে।’ রায়তি ভারতের একজন অভিনেত্রী। তিনি ডাক্তারি পাশ করে প্র‍্যাকটিস শুরু করেন। পরে নাটকের দলে যোগ দেন। বর্তমানে বড়পর্দাতেও কাজ করেছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: