প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

হবু বউয়ের সঙ্গে সৌম্যের রোমাঞ্চ ফাঁস!

   
প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২০

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। সতীর্থদের চেয়ে বেশ দেরিতেই বিয়ে করছেন তিনি। পাত্রীর নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। যার বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে রাজধানীর গ্রিন রোডে থাকেন পূজার পরিবার। তার বাবা ব্যবসায়ী। পূজা বর্তমানে রাজধানীর একটি কলেজে ও-লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) পড়ছে।

এবার প্রকাশ হলো হবু বর-কনের রোমাঞ্চের একটি ছবি। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) হবু তাদের যুগল ছবি নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে শেয়ার করলেন সৌম্য সরকার। যদিও এ ছবিতে পরিষ্কার করে দেখা গেল না পাত্রীর অবয়ব। হবু স্ত্রীর সঙ্গে মুখোমুখি দাঁড়ানো ছবি পোস্ট করে ক্যাপশনে সৌম্য লিখেছেন ‘কামিং সুন’ অর্থাৎ (শিগগিরই আসছে)। সৌম্য সরকারের এ ছবিটি শেয়ার করে অনেকেই তাদের প্রিয় তারকাকে বিয়ের শুভেচ্ছা জানাচ্ছেন।

উল্লেখ্য, সৌম্য-পূজার বিয়ের দিন আগামী ২৬ ফেব্রুয়ারি ধার্য হয়েছে বলেই জানিয়েছেন সৌম্য সরকারের মেজ ভাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ক্রীড়া প্রশিক্ষক পুষ্পেন সরকার। তিনি জানান, ২৮ তারিখে বৌ-ভাত হবে সাতক্ষীরায়। তবে গায়ে হলুদ ও আশীর্বাদের দিন এখনও ঠিক হয়নি।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: