প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

হলো না চুক্তি নবায়ন, বার্সেলোনা ছাড়ছেন মেসি!

   
প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, ৩ জুলাই ২০২০

বার্সেলোনা ছাড়তে চান লিওনেল মেসি। স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর, আর্জেন্টাইন এই তারকা কাতালান ক্লাবটিকে চুক্তি নবায়ন নিয়ে আলোচনায় না করে দিয়েছেন। বরং ক্লাব ছাড়তে ‘প্রস্তুত’ তিনি। বার্সেলোনায় মেসির ভবিষ্যৎ নিয়ে শুক্রবার (৩ জুলাই) এমনটাই জানিয়েছে স্প্যানিশ রেডিও কাদেনা সেরের এক প্রতিবেদনে। তাতে বলা হয়েছে, মেসি ও তার বাবা হোর্হে মেসি ২০১৭ সালে স্বাক্ষরিত চুক্তির নবায়ন নিয়ে আলোচনা শুরু করেছিলেন।কিন্তু ছয়বারের বর্ষসেরা ফুটবলার জানিয়ে দিয়েছেন, ক্যাম্প ন্যুতে থাকার আর কোনো ইচ্ছা নেই তার।

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ ২০২০-২১ পর্যন্ত। চুক্তি নবায়ন না করলে এই সময় পর নতুন কোনো ক্লাবে দেখা যেতে পারে আক্রমণভাগের এই খেলোয়াড়কে। গত কয়েক মাসে মেসির সঙ্গে বার্সেলোনার টানাপোড়েন বেড়েছে। ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ থেকে শুরু করে কোচিং স্টাফ, ফুটবলারদের চিকিৎসা, দলের পারফরম্যান্স এসবে তার অসন্তুষ্টি বেড়েছে। নেইমারকে ফিরিয়ে আনার ব্যাপারে ক্লাবের ব্যর্থতাও ভালোভাবে নেননি মেসি। বর্তমান কোচ কিকে সেতিয়েনের সঙ্গেও তেমন বনিবনা নেই তার।

কাদেনা সেরের প্রতিবেদনে বলা হয়েছে, বার্সেলোনায় গৃহদাহ নিয়ে গণমাধ্যমে যেভাবে খবর আসছে তাতে মেসির মনে হচ্ছে ক্লাবের যেকোনো খারাপের জন্য তাকে দোষারোপ করা চলছে। এমনকি, দলের ক্ষেত্রে যে সিদ্ধান্তগুলো কোচ নেন, সেগুলোর জন্যও দায়ী হচ্ছেন তিনি। অথচ, এই সিদ্ধান্তগুলো পুরোপুরি মেসির নিয়ন্ত্রণের বাইরে। এর আগে জানুয়ারিতে বার্সেলোনার ক্রীড়া বিষয়ক পরিচালক এরিক আবিদালের সঙ্গেও কথার লড়াইয়ে জড়ান মেসি। আবিদালের অভিযোগ ছিল, সাবেক কোচ এরনেস্তো ভালভেরদকে অনেক খেলোয়াড় শতভাগ স্বাধীনভাবে সিদ্ধান্ত নিতে দেননি। এমন মন্তব্যে কড়া জবাব দিয়েছিলেন স্বল্পভাষী হিসেবে পরিচিত মেসি।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: