হাতের রেখা দেখে বুঝে নিন বিয়ের সঠিক সময়

                       
প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, ৫ ফেব্রুয়ারি, ২০২০
ছবি: প্রতীকী

অনেকেই এটা মনে করেন যে ভাগ্য না থাকলে কিছু হয় না, ভাগ্যই সবকিছু ঠিক করে রাখে। তাই একাংশ ভাগ্যকে মেনেও চলে ন৷ বিশ্বাস করেন হাতের রেখাতেও। আর হাতের রেখার সঙ্গেই নাকি জড়়িয়ে ভাগ্যরেখা। যা জানতে পারলে অনেক রহস্যের দরজাও খুলে যায় চোখের সামনে। জন্ম, মৃত্যু ও বিবাহ সব কিছুই নির্ণয় করা যায় হাতের রেখা দেখে। আজ আপনাদের সামনে তুলে ধরছি বিয়ে নিয়ে হাতের রেখার ফলাফল।

ম্যারেজ লাইন যদি ছোট হয় এবং তা থাকে কনিষ্ঠ আঙুল ঘেঁষে তবে জানবেন আপনার বিয়ের ফুল ফুটতে অনেক দেরি। অন্তত ৪০ বছর পর্যন্ত তো অপেক্ষা করতেই হবে। কিন্তু এই ছোট ম্যারেজ লাইনই যদি আবার থাকে উল্টো দিকে তবে বুঝবেন বিয়ের আপনার বেশি দেরি নেই। ২০ বছরেই বসতে হবে বিয়ের পিড়িতে। আর এই লাইন যদি হয় মাঝ বরাবর তবে আপনার বিয়ের বয়স ৩০।

হাতে একের বেশি বিবাহ রেখা থাকলে একাধিক বিয়ের যোগ থাকে। সেক্ষেত্রে সম্পর্ক বেশি দিন স্থায়ী হয় না। ম্যারেজ লাইন যদি সোজা হয় এবং অনেক দূর পর্যন্ত বিস্তৃত থাকে তবে সুখী হবে আপনার বিবাহিত জীবন। কিন্তু লাইন যদি মাঝে মাঝে ভেঙে ভেঙে যায় তবে সেই সম্পর্ক সমস্যার মধ্যে দিয়ে যাবে। তবে শেষ পর্যন্ত হবে `হ্যাপি এন্ডিং` । আপনার ম্যারেজ লাইন যদি স্বাভাবিক লাইনের মতো না হয়ে শিকলের মতো দেখতে হয় তবে আপনার বিয়ে না করাই ভালো। কারণ এরকম লাইন সমস্যায় জর্জরিত, অশান্তি পূর্ণ বিবাহিত জীবনের ইঙ্গিত দেয়।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]