প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

মোঃ রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি

হাবিপ্রবিতে শিক্ষককে গালিগালাজ, গাড়ী চালকের কুশপত্তলিকা দাহ

   
প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২০

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষককে গালিগালাজকারী গাড়ি চালক জাহাঙ্গীর আলমের বিচার দাবিতে সচেতন প্রতিবাদী নারীকন্ঠের ব্যানারে অবস্থান, মানব্বন্ধন ও কুশপত্তলিকা দাহ কর্মসূচি পালন করা হয়েছে। হাবিপ্রবির রিজেন্ট বোর্ডের সদস্য,পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. ফাহিমা খানমকে গালিগালাজকারী গাড়ি চালক জাহাঙ্গীর আলমের বিচার দাবিতে এই কর্মসীচি পালন করা হয়।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে তারা এই কর্মসূচী পালন করেন । এ সময় শিক্ষার্থীরা গাড়ি চালক জাহাঙ্গীর কুলাঙ্গার এই মুহুর্তে ক্যাম্পাস ছাড়, জাহাঙ্গীরের কালোহাত ভেঙ্গে দাও-গুড়িয়ে দাও স্লোগান দিতে থাকে।

বক্তারা আরও বলেন, আমরা অবাক হয়েছি এ ধরনের ন্যাক্কারজনক কাজ করার পরেও ঐ কর্মচারী কিভাবে ক্যাম্পাসে আসা-যাওয়া করছে। ক্যাম্পাসের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করার স্বার্থে তাকে ক্যাম্পাস থেকে বিতাড়িত করা এখন সময়ের দাবি।

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন, অর্থনীতি বিভাগের শিক্ষক,অধ্যাপক রোজিনা ইয়াসমিন লাকী,সহকারী অধ্যাপক ডা মোছা সোগরা বানু জুলি, প্রভাষক মাহফুজা আক্তার পাপড়ী, নিশাত, অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সুরাইয়া জেবিন সেজুতি,শামীমা সহ আরো অনেকে। মানবন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সচেতন নারী শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য অধ্যাপক ড. ফাহিমা খানম গত সোমবার (১৭ ফেব্রুয়ারি) ঐ শিক্ষিকা বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখার সামনে দিয়ে যাওয়ার সময় গাড়ি চালক মোঃ জাহাঙ্গীর আলম তাকে অশালীন ও কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ করেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: