প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

মোঃ রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি

হাবিপ্রবির ৭ জন শিক্ষার্থীর এম.এস. ডিফেন্স সম্পন্ন

   
প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০১৯

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের মাস্টার্স শেষ পর্বের ৭ জন শিক্ষার্থীর ডিফেন্স সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট)মাইক্রোবায়োলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে বহি:পরীক্ষক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো. মোজাফফর রহমান।

এ ছাড়াও উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মো. খালেদ হোসেন, অধ্যাপক ড. তাহেরা ইয়াসমিন বিথী, অধ্যাপক ড. উম্মে সালমা, অধ্যাপক ড. ফাতেমা-তুজ-জোহরা, অধ্যাপক ড. মো.ফারুক ইসলাম, অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, অধ্যাপক ড. মো. নাজমুল হাসান পারভেজ, ড.মো.ফখরুজ্জামান, ড. মো.বজলার রশিদ,ডা.মো.সাজেদুর রহমান,ডা.মো. আতিকুল হক, ডা.মোছা. নাজমি আরা রুমি,ডা.মোছা. দেলোয়ারা বেগমসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

উক্ত বিভাগের সহকারি অধ্যাপক ডা. ফারজানা আফরোজের সঞ্চালনায় ডিফেন্স সম্পন্ন করেন শুভসংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মিঠুন চন্দ্র রায় ডা. মো.রফিক, ডা. নাজমুল, ডা. মারুফা খাতুন, ডা.তাবাচ্ছুম আরা, ডা. পলি শারমিন ও মো.লাইজার রহমান।

উক্ত অনুষ্ঠানের সভাপতি ড. মো. মোস্তাফিজার রহমান ডিফেন্স সম্পন্নকারী শিক্ষার্থীদের গবেষণাগুলো দেশের অর্থনীতিতে ভূমিকা রাখবে এই আশাবাদ ব্যক্ত করেন এবং সবার উজ্জ্বল ভবিষ্যৎ, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: