প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

শবে বরাতে হালুয়া রুটি রান্না নিয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা

   
প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২০

বগুড়ার শিবগঞ্জে শবে বরাতের হালুয়া রুটি নিয়ে দ্বন্দ্বে স্ত্রী বুলজান বিবি (৫৫) কে পিটিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী মোকছেদ আলী। বুধবার দিবাগতরাতে উপজেলার কিচক ইউনিয়নের শালদহ পশ্চিমপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, পবিত্র শবে-বরাতের জিয়ারতের জন্য স্বামীকে বাজার থেকে সুঁজি ও চিনি আনতে বলে স্ত্রী বুলজান। রাতে সুঁজি চিনি নিয়ে বাড়ি ফিরে স্বামী মোকছেদ আলী (৬০)। কিন্তু বাজার থেকে চিনির পরিমাণ কম আনে স্বামী মোকছেদ। শবে-বরাতের হালুয়া করতে চিনি কম হবে স্বামীকে বললে, এ নিয়ে উভয়ের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এরপর রাতে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করে কৌশলে দরজা লাগিয়ে পালিয়ে যায় মোকছেদ। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী বুলজান বিবির বাড়িতে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে প্রবেশ করে তার মরহেদ পড়ে থাকতে দেখে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।

পরে শিবগঞ্জ থানার তদন্ত ইন্সপেক্টর সানোয়ার সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট শেষে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা সানোয়ার এর সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শবে-বরাতের রুটি হালুয়া করা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়। এক পর্যায়ে স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায় স্বামী মোকছেদ আলী। তাকে দ্রুত আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: