প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

হাসপাতালে গাওয়া ওয়াজিদের গান ভাইরাল (ভিডিও)

   
প্রকাশিত: ৮:২৮ পূর্বাহ্ণ, ২ জুন ২০২০

ভারতের জনপ্রিয় সুরকার ও গায়ক ওয়াজিদ খানের মৃত্যুতে শোক বিরাজ করছে পুরো বলিউড অঙ্গনে। তুমুল জনপ্রিয় সাজিদ-ওয়াজিদ জুটির ওয়াজিদ খান গতকাল সোমবার (১ জুন) শেষ নিশ্বাস ত্যাগ করেন। আর তাঁর মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে ‘দাবাং’ ছবির টাইটেল গান গাইতে থাকা তাঁর একটি ভিডিও ভাইরাল হলো। গানটি ভাই সাজিদ খানকে উৎসর্গ করতে দেখা যায় তাঁকে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করা ওই পোস্টের মন্তব্যের ঘরে ওয়াজিদের প্রতি শেষ শ্রদ্ধা জানান ভক্তরা। ‘আপনাকে মিস করব, স্যার,’ লেখেন এক ভক্ত। আরেক নেটিজেন লেখেন, ‘এটি দেখে খুব কষ্ট পেলাম… আপনার আত্মা শান্তিতে থাকুক।’ সোমবার সকালের প্রথমভাগে মুম্বাইয়ের চেম্বার এলাকার সুরানা হাসপাতালে মারা যান ওয়াজিদ। ৪২ বছর বয়সী এই সুরকার করোনাভাইরাসের পাশাপাশি কিডনি সংক্রমণে ভুগছিলেন। তাঁর ভাই সাজিদ জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ওয়াজিদ। বার্তা সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: