হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না নুর

   
প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, ২৬ ডিসেম্বর ২০১৯

আরো দু’একদিন নূরদের হাসপাতালে থাকতে হবে বলে জানিয়েছেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা রাশেদ খান। তবে অন্যান্যদের অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন। নাসির জানান, নুরুল হক নূর এখন ভালো আছেন। তার কনুইতে ব্যাথা রয়েছে বলে জানাচ্ছেন। সেখানের একটি এক্স-রে করা হয়েছে। নাজমুলেরও এক্স-রে করা হয়েছে। ফারুকেরও কানে সমস্যা ছিল। নাক-কান-গলা বিভাগ ও অর্থোপেডিকস বিভাগের চিকিৎসকরা তাকে আরো ভালোমতো দেখেছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) এ তরহ্য জানা যায়।

তিনি জানান, এ ছাড়া সোহেলকে আইসিইউ থেকে এইচডিইউতে, ফারাবীকে এইচডিইউ থেকে শনিবার কেবিনে দেওয়া হবে। আর মেহেদী ও আরিফ আগে থেকেই কেবিনে রয়েছে। তাদের আরও কয়েকদিন অবজারভেশনে রাখা হবে। উল্লেখ্য, রবিবার দুপুর ১টার দিকে ডাকসু ভবনে হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে ভিপি নুর ও তার সহযোগীদের অন্তত ২৪ জন আহত হন। হামলার পর তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: