প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

হিরো আলমকে দেখতে ভক্তদের ভিড়, ছবির মান নিয়ে প্রশ্ন

   
প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০

প্রাডো গাড়ি নিয়ে ঘোরা হিরো আলমকে ঘিরে প্রেক্ষাগৃহের বাইরে উৎসুক জনতার ভিড় লক্ষ্য করা গেলেও প্রেক্ষাগৃহের ভেতরে আসন ফাঁকা। বগুড়ার ডিশ ব্যবসায়ী ও বিনোদন অঙ্গনের আলোচিত চরিত্র হিরো আলম প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’ মুক্তির পর প্রেক্ষাগৃহের এমন দৃশ্যই চোখে পড়েছে।

দীর্ঘ সাত মাস পর হল যখন চালু হলো তখন দর্শক না পাওয়ার ঝুঁকিতে সিনেমা মুক্তি দেয়া থেকে বিরত রয়েছেন বড় বাজেটের প্রযোজকরা। সেই সুযোগটাই কাজে লাগালেন আলম। তিনি মুক্তি দিয়েছেন তার অভিনীত ও প্রযোজিত ‘সাহসী হিরো আলম’ ছবিটি। হিরোগিরি’র আবেগে সোশাল মিডিয়ায় তার ফ্যানদের তিনি পাশে পেয়েছেন।

তবে হলের চিত্রটা ভিন্ন। কোথাও নেই দর্শক। মানুষজন ভিড় করছেন ছবির প্রচারে হলে হলে পরিদর্শন করা হিরো আলম ও তার নায়িকাদের দেখতে। প্রায় ৫০টির মতো হলে মুক্তি পেয়েছে ‘সাহসী হিরো আলম’ ছবিটি। এটি পরিচালনা করেছেন মুকুল নেত্রবাদী। ছবির প্রচারে পরিচালক, নায়িকাদের নিয়ে প্রাডো গাড়ি নিয়ে ঘুরছেন হিরো আলম। ছুটছেন এক প্রেক্ষাগৃহ থেকে আরেক প্রেক্ষাগৃহে। তাকে ঘিরে প্রেক্ষাগৃহের বাইরে দেখা যাচ্ছে উৎসুক জনতার ভিড়। বেশ কিছু ছবি ও ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়েছে ফেসবুকে।

কিন্তু ছবির ব্যবসার অবস্থা খুবই করুণ। প্রেক্ষাগৃহের আসন ফাঁকা। নেই কোনো দর্শক। হাতে গোনা কয়েকজন টিকিট কাটলেও কেউই ছবি শেষ করছেন না বলে বেশ কিছু হল সূত্রে খবর পাওয়া গেছে। তাদের অভিযোগ, ছবিতেই গল্প, সংলাপ, গান, অভিনয় খুবই নিম্ন মানের। এই সিনেমাটি নিয়ে চলচ্চিত্রপাড়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরক্তিও দেখা যাচ্ছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: