হুয়াওয়ে অ্যাপগ্যালারি থেকে অ্যাপ ডাউনলোডে ফ্লাগশিপ স্মার্টফোন পুরস্কার

   
প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, ১৫ জুন ২০২০

হুয়াওয়ে অ্যাপগ্যালারি থেকে সুনির্দিষ্ট কিছু অ্যাপ ডাউনলোড করে জিতে নেওয়া যাবে হুয়াওয়ে মেট ৩০ প্রো, নোভা ফাইভটি, ওয়াচ জিটি ২, ফ্রি বাডস থ্রিসহ আকর্ষণীয় নানা পুরস্কার। ‘ডাউনলোড অ্যাপস অ্যান্ড উইন মেট ৩০ প্রো’ শীর্ষক মাসব্যাপী ক্যাম্পেইন সোমবার (১৫ জুন ২০২০) থেকে চলবে ১৫ জুলাই ২০২০ সাল পর্যন্ত। সুনির্দিষ্ট অ্যাপ ডাউনলোডের পর প্রত্যেক অ্যাপের জন্য একজন করে সৌভাগ্যবান গ্রাহককে ‘লাকি ড্র’য়ের মাধ্যমে নির্বাচিত করা হবে।

বিশেষ এ ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য হুয়াওয়ে অ্যাপগ্যালারির ১০.২.০ ভার্সনটি আপডেট করে নিতে হবে। এরপর বাংলাদেশ থেকে নিবন্ধিত হুয়াওয়ে আইডি ব্যবহারকারীরা এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

বাংলাদেশি গ্রাহকদের জন্য সুনির্দিষ্ট অ্যাপের মধ্যে রয়েছে ক্যাম স্ক্যানার, দারাজ অনলাইন, মাই বাংলালিংক, ভাইবার মেসেঞ্জার, ইমো, মাই জিপি, শেয়ার ইট, টিকটক, বিগো লাইভ, লাইকি, বিডিজবস, এএফকে অ্যারেনা, দ্য ডেইলি স্টার, গ্যারিনা ও লুডো কিং। এসব অ্যাপ ডাউনলোডের পর লাকি ড্র প্রেস করে এ ক্যাম্পেইনে যোগ দিতে হবে।

ক্যাম্পেইনের পুরস্কার হিসেবে থাকবে হুয়াওয়ে মেট ৩০ প্রো, নোভা ফাইভটি, ওয়াচ জিটি ২, ফ্রি বাডস থ্রি, ৫০০ টাকার হুয়াওয়ে পয়েন্ট, ৫০ টাকার হুয়াওয়ে পয়েন্ট, ১০ টাকার হুয়াওয়ে পয়েন্ট এবং ১ টাকার হুয়াওয়ে পয়েন্ট।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: