প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কপিল দেব

   
প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০২০

ফাইল ফটো

ভারতের কিংবদন্তি ক্রিকেটার ও ১৯৮৩ সালের বিশ্বকাপ জেতা দলের অধিনায়ক কপিল দেব হার্ট-অ্যাটাক হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নয়া দিল্লির একটি হাসপাতালে  অ্যানজিওপ্লাস্টি বিভাগে তার চিকিৎসা চলছে বলে টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় দেখা যায় ৬১ বছর বয়সী কপিলকে। করোনাভাইরাস মহামারির আগে প্রায়ই গলফ কোর্সে দেখা যেত তাকে। তার হৃদ্‌রোগ সংক্রান্ত কোনো সমস্যা আছে এর আগে শোনা যায়নি।

কপিলের অসুস্থতা নিয়ে সাবেক টেস্ট ক্রিকেটার ও ভারতের ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অশোক মালহোত্রা পিটিআইকে বলেন, “তার অবস্থা এখন ভালো। মাত্রই তার স্ত্রী রোমির সঙ্গে কথা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) তিনি অসুস্থতা বোধ করছিলেন। কথা বলে জানতে পেরেছি, তার এখন চেক-আপ চলছে।”

অপর একটি বিবৃতিতে বলা হয়েছে, কপিলের বর্তমান অবস্থা স্থিতিশীল। আগামী দু-এক দিনের মধ্যে হাসপাতাল থেকে তিনি ছাড়া পেতে পারেন।

কিংবদন্তি এই ক্রিকেটারের অসুস্থতায় ভারতীয় ক্রিকেট অঙ্গনে উদ্বেগ নেমে এসেছে। কপিলের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন গৌতম গম্ভীর, অনীল কুম্বলে, সুরেশ রায়নারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: