প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

হোটেলে ১৪ দিন থেকে শ্রীলংকা সফর সম্ভব না: জাহিদ

   
প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২০

শ্রীলংকা সফর নিয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানিয়েছেন, হোটেল কক্ষে ১৪ দিন থেকে সফর সম্ভব না। আজ রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা আন্তর্জাতিক অনলাইন দাবা টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ‘শ্রীলংকা ক্রিকেট বোর্ডের সঙ্গে আমাদের নিয়মিত যোগাযোগ হচ্ছে। সফর নিয়ে আমরা খুবই আগ্রহী। কিন্তু ১৪ দিন হোটেল রুমে থেকে শ্রীলংকা সিরিজ সম্ভব নয়। একটা খেলোয়াড় যদি ১৪ দিন রুমে থাকে তাহলে হয় না। আমরা তাদের বলেছি, হোটেলে কিছু সুবিধা দিতে।সুইমিংপুল, জিম ফ্যাসিলিটিজ সুবিধা দেয়া হোক। আশা করি, আজকের মধ্যে আমরা একটা চূড়ান্ত মেসেজ পাব।’ এর আগে গতকাল বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম জানিয়েছেন, নির্ধারিত সময় অনুযায়ী শ্রীলংকা সফর সম্ভব না। তারা শর্ত শিথিল করলে আগামী মাসের ৭-১০ তারিখের মাঝে সফর হতে পারে। শ্রীলংকা তাদের নীতিমালায় জানিয়েছে, সফরে গেলে ক্রিকেটারদের অবশ্যই ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। এই সময় কোনোভাবেই হোটেল কক্ষ ত্যাগ করা যাবে না। এমনকি খাবারের জন্যও কক্ষ থেকে বাইরে যাওয়া যাবে না। এসব ছাড়াও সফরে মেডিকেল টিম নেয়া যাবে না বলে জানিয়েছিল লংকান ক্রিকেট বোর্ড। আবার তারা মেডিকেল সাপোর্টও দেবে না বলে জানিয়ে দেয়। অন্য দিকে অনুশীলনের জন্য নিজেরা নেট বোলার না দিলেও বাংলাদেশ থেকে কোনো নেট বোলার নেয়া যাবে না এমন শর্ত দেয় দেশটি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: