প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

হোম কোয়ারেন্টাইনে ডিপজল

   
প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, ২৩ মার্চ ২০২০

চারদিকে ছড়িয়ে পড়েছে করোনা আতঙ্ক। ইতিমধ্যেই ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে বাংলাদেশ সরকার। সকল নাগরিকদের সতর্কতা অবলম্বন করে চলার নির্দেশ দিয়েছে সরকার। চীনের উহান থেকে ছড়িয়ে পড়া এই করোনা ভাইরাসে বাংলাদেশে ৩ জন মারা গেছেন আক্রান্ত হয়েছেন মোট ৩৩ জন। করোনা ভাইরাসের কারণে বন্ধ রাখা হয়েছে সিনেমাহলসহ সকল ধরনের শুটিং। এদিকে অনেক তারকাই রয়েছেন সেল্ফ কোয়ারেনটাইনে। এবার শোনা গেল ঢালিউডের দাপুটে ভিলেন ডিপজলও স্বেচ্ছায় হোমস কোয়ারেন্টাইনে রয়েছেন।

জানা যায়, করোনা সংক্রমণ রোধে মনোয়ার হোসেন ডিপজল স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকছেন। নিজের সকল কাজ বন্ধ করে নিজের বাড়িতেই অবস্থান করছেন তিনি। ডিপজল জানান, ‘চারদিকে করোনার আতঙ্ক। এই ভাইরাস থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নাই। আমি ঘরের বাইরে যাচ্ছি না। বাইরের সকল কাজ বন্ধ রেখেছি। সবাইকে অনুরোধ করব, ঘর থেকে বের হবেন না। নিয়মিত সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন। এখন নিজের সুরক্ষার কথা নিজেকে ভাবতে হবে তাহলেই করোনা থেকে বাঁচা যাবে। সচেতন থাকতে হবে যেন কোনো ভাবেই করোনা আপনাকে না অ্যাট্যাক করতে পারে।’

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: