প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

হোয়াইট হাউসের কাছে হামলা, নিহত ১, আহত ৫

   
প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯

ওয়াশিংটন, ডিসির (Washington, DC) রাস্তায় হামলার ঘটনা ঘটেছে। হোয়াইট হাউজের অনেকটা কাছেই এই হামলার ঘটনা ঘটে। এতে ১ জন নিহত হবার খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছে আরো অন্তত ৫ জন। দুইজনের অবস্থা গুরুতর।

জানা গেছে, কলম্বিয়া রোড এনডাব্লিউয়ের ১৩০০ ব্লকে হওয়া ওই হামলার পরে দু’জনের অবস্থা গুরুতর। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
স্থানীয় সংবাদমাধ্যমগুলি ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্সের ছবি টুইটারে পোস্ট করেছে।

বৃহস্পতিবার রাতে ওয়াশিংটন, ডিসি-র রাস্তায় হঠাৎই বন্দুকবাজের হামলা। হোয়াইট হাউসের কাছেই ওই গুলি চালনার ঘটনায় মুহূর্তে আতঙ্ক ছড়ায়। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর এই ঘটনায় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে।

স্থানীয় টিভি স্টেশন ফক্স -৫ জানিয়েছে, ব্রিটেনের স্থানীয় সময় রাত ১০ টার পরেই এই হামলার ঘটনা হয়, ইতিমধ্যেই কমপক্ষে ৬ জন গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে।

যদিও রয়টার্স সেই মুহূর্তে পুলিশ বা দমকল আধিকারিকদের কাছে এই ঘটনার রিপোর্টটি নিশ্চিত করতে পারেনি। জানা যায়নি ক্ষতিগ্রস্তদের বর্তমান শারীরিক অবস্থাও।

এবিসি-এর অনুমোদিত ডব্লিউজেএলএ টিভি ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্সের ছবি টুইটারে পোস্ট করেছে এবং জানিয়েছে যে হোয়াইট হাউস থেকে প্রায় দুই মাইল (তিন কিলোমিটার) দূরে ফর্টিনথ স্ট্রিট এবং কলম্বিয়া রোডের সংযোগকারী রাস্তায় “ব্যাপক” পুলিশি তৎপরতা দেখা গেছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: