প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

২০১৩ সালের পর আবার শাকিব মাহি জুটি

   
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২০

দীর্ঘ সাত বছর পর আবারো চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন চিত্রনায়ক শাকিব খান। অনন্য মামুন পরিচালনায় আসছে ‘নবাব এলএলবি’ নামের সিনেমা। আর এই সিনেমার মাধ্যমেই আবার শাকিব খানের সাথে পর্দা মাতাবেন চিত্রনায়িকা মাহি। গেল ১৫ মার্চ মামুন নতুন এ ছবির ঘোষণা দেন। সেখানে তিনি জানান, ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

নির্মাতা অনন্য মামুন জানান, চলতি মাসের ২০ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু হবে। তবে শুটিং কোথায় শুরু হবে সে বিষয়ে কিছুই জানাননি এই নির্মাতা। এদিকে ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা ছিলো। কিন্তু করোনা ভাইরাসেরকারণে প্রায় চার মাস বন্ধ রাখা হয়েছিল শুটিংয়ের কাজ। সেলিব্রেটি প্রোডাকশনে ব্যানারে ‘নবাব এল.এল.বি’তে আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন শাকিব-মাহি। অন্যদিকে স্পর্শিয়ার চরিত্র সম্পর্কে এখনই কিছু জানাতে নারাজ মামুন। তিনি বলেন, ‘স্পর্শিয়ার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তাই এখন ওর চরিত্র নিয়ে কিছুই বলতে চাইছি না।’ প্রসঙ্গত, ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমার মাধ্যমে শাকিব খান ও মাহিয়া মাহি প্রথমবার জুটি বাঁধেন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: