২২ হাজার টাকা বেতনে নিয়োগ দিচ্ছে টাঙ্গাইল জেলা প্রশাসক

   
প্রকাশিত: ৯:৩৬ পূর্বাহ্ণ, ২৪ আগস্ট ২০১৯

বিভিন্ন ইউনিয়ন পরিষদে ৮৮ জনকে নিয়োগ দেবে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়। ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর হিসেবে লোক নিয়োগ দিবে জেলা প্রশাসক। আগ্রহীদের আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে বলা হয়েছে। শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্যে এইচএসসি/সমমান প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন পত্র সংগ্রহ করে আবেদন করতে পারবেন।

উক্ত পদের জন্য আপনার দক্ষতা থাকতে হবে কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলা ও ইংরেজি শব্দের গতি ২০। বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা। প্রার্থীদের অবশ্যই টাঙ্গাইল জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

প্রর্থীর বয়স হতে হবে ১২ সেপ্টেম্বর ২০১৯ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর। আবেদনের ঠিকানা: জেলা প্রশাসক বরাবর কক্ষ নং-১০৫, স্থানীয় সরকার শাখা, জেলা প্রশাসকের কার্যালয়, টাঙ্গাইল। আবেদন ফি, যে কোন বাণিজ্যিক ব্যাংক থেকে জেলা প্রশাসক বরাবর ৪০০ টাকার ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার আবেদনের সঙ্গে যুক্ত করতে হবে। সূত্র: দৈনিক যুগান্তর

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: