মেয়র হলে তাপসকে সরাসরি ফোন করতে পারবেন যে কেউ!

   
প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২০

একজন সেবক হিসেবে ঢাকায় ২৪ ঘণ্টা নাগরিক সেবা দেবো বলে আশ্বাস দিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, নির্বাচিত হলে মেয়র নয়, একজন সেবক হিসেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) ২৪ ঘণ্টা নাগরিক সেবা দেবো। আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) লালবাগ থানার নীলক্ষেতে নির্বাচনী গণসংযোগের সময় তিনি এসব কথা জানান।

গণসংযোগের ইশতেহার হিসেবে শেখ ফজলে নূর তাপস বলেন, জয়লাভ করলে হেল্পলাইন চালু করে ২৪ ঘণ্টা নাগরিক সেবা দেয়া হবে। কোনও অভিযোগ আসার পর প্রয়োজনে সিটি করপোরেশনের সংশ্লিষ্ট লোক বাসায় গিয়ে সেবা পৌঁছে দিয়ে আসবে। হেল্পলাইনে সমাধান না হলে মেয়রকে সরাসরি সংযোগ করতে পারবেন। তিনি বলেন, পুরান ঢাকার সমস্যা নিয়ে এর আগে কেউ কোনও পরিকল্পনা হাতে নেয়নি। ঐতিহ্যবাহী ঢাকা নিয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। প্রাণের এই ঢাকাকে পরিষ্কার, সুন্দর, সবুজ ও বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব। এছাড়া আবর্জনা ও মশক নিধন দৈনন্দিন কাজ। প্রতিদিনের কাজগুলো প্রতিদিন করা হবে বলেও ভোটারদের আশ্বস্ত করেন তাপস।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: