২ মাস পর যাত্রী নিয়ে স্টেশন ছাড়ল ট্রেন

                       
প্রকাশিত: ১০:০২ পূর্বাহ্ণ, ৩১ মে, ২০২০
ছবি: ইন্টারনেট

করোনায় থেমে গেছে পুরো পৃথিবী। পুরো পৃথিবীর ন্যায় এই প্রাণঘাতী ভাইরাসে থেমে গেছে বাংলাদেশ। বাংলাদেশে প্রায় ২ মাস থেকে দেশের সকল প্রকার গণ পরিবহন বন্ধ রয়েছে। সরকারের নির্দেশনা মতে আগামীকাল সোমবার (১ জুন) থেকে দেশে সীমিত আকারে চালু হবে গণ পরিবহন। এদিকে দুই মাসের বেশি সাধারণ ছুটি শেষে আজ (৩১ মে) থেকে সীমিত পরিসরে চলছে ট্রেন।

রোববার (৩১ মে) সকাল ৭টায় সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে সুবর্ণা এক্সপ্রেস। স্টেশনে প্রবেশের আগে যাত্রীদের তাপমাত্রা পরিমাপ করা হয়। যাত্রীদের মাস্ক পরা বাধ্যতামূলক করার পাশাপাশি জীবণুমুক্ত করার জন্য দেয়া হয় হ্যান্ড স্যানিটাইজার। প্রথমদিনের যাত্রা এবং অনলাইনে টিকিট বিক্রি হওয়ায় যাত্রী সংখ্যা ছিলো তুলনামূলক কম। বিকেল ৫ টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে সোনার বাংলা এবং রাত ৮টায় সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে উদয়ন এক্সপ্রেস।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]