প্রচ্ছদ / আইন ও আদালত / বিস্তারিত

৩ দিনের রিমান্ডে ইরফান সেলিম

   
প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০

রাজধানীর কলাবাগান এলাকায় নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টার মামলায় প্রধান আসামি ইরফান সেলিম ও তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (২৮ অক্টোবর) দুপুর পৌনে একটার দিকে ঢাকা অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর এ আদেশ দেন। এদিন রাষ্ট্রপক্ষে আব্দুল্লাহ আবু ও আজাদ রহমান প্রমুখ রিমান্ডের পক্ষে শুনানি করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন।

ইরফান সেলিম ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে। তিনি নিজেও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার পরিদর্শক (নিরস্ত্র) আশফাক রাজীব হায়দার দুই আসামিকে গ্রেফতার দেখানোসহ তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করেন।

এছাড়া সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে টাঙ্গাইল থেকে ইরফান সেলিমের ব্যক্তিগত কর্মকর্তা এ বি সিদ্দিকী দিপুকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। দিপু এই মামলার অন্যতম আসামি। তাকে মঙ্গলবার (২৭ অক্টোবর) আদালতে উপস্থিত করে তদন্ত কর্মকর্তা জিজ্ঞাসাবাদের অনুমতি চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যার পর রাজধানীর কলাবাগান এলাকায় হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর একজন কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন ওয়াসিফ। মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম, প্রোটকল অফিসার এ বি সিদ্দিক দিপু, মোহাম্মদ জাহিদ ও মিজানুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিন জনকে আসামি করা হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: