প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদাত হোসেন রাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট

৪টি ইটভাটা ধ্বংস, ২০ লাখ টাকা জরিমানা

   
প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলার বর্মী এলাকায় বায়ুদূষণ বিরোধী অভিযান পরিচালনা করেছে পরিবেশ অধিদপ্তর। অধিদপ্তরের এক্সিকিউটিভ ম্যা‌জি‌স্ট্রেট কাজী তামজীদ আহ‌মেদের নেতৃত্বে পরিচালিত অভিযানে ৪ টি অবৈধ ইটভাটা ধ্বংস এবং ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) এ অভিযান পরিচালনা করা হয়।

হুমায়রা ব্রিকস-১, হুমায়রা ব্রিকস-২, শ্রাবণ ব্রিকস, আনাস বাসার ব্রিকসকে এস্কেভেটর মেশিনের সাহায্যে ভেঙে গুঁড়িয়ে দেয়া হয় ও ইটভাটার কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। ইটভাটাগুলোর মধ্যে হুমায়রা ব্রিকস-১ ও হুমায়রা ব্রিকস-২ কে ৬ লাখ টাকা ক‌রে এবং আনাস বাসার ব্রিকসকে ৫ লাখ টাকা ও শ্রাবণ ব্রিকস কে ৩ লাখ টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

মোবাইল কোর্ট চলাকা‌লে উপ‌স্থিত ছি‌লেন- গাজীপুর প‌রি‌বেশ অধিদপ্ত‌রের উপ-প‌রিচালক মোঃ আব্দুস সালাম সরকার, রিসার্চ অফিসার মোঃ আশরাফ উদ্দিন, প‌রিদর্শক শেখ মোজাহীদ ও দিলরুবা আক্তার। অভিযানে গাজীপুর র‍্যাব-১ ও গাজীপুর জেলা পুলিশ এর সদস্যরা সহযোগিতা করেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: