প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

৪০ মিনিট দাঁড়িয়ে থেকে ভোট দিলেন তাবিথের মা

   
প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, ১ ফেব্রুয়ারি ২০২০

ইভিএমের জটিলতায় ৪০ মিনিট অপেক্ষা করে ভোট দিতে হয়েছে তাবিথ আউয়ালের মা নাসরিন আউয়ালকে। শনিবার (১ ফেব্রুয়ারি) গুলশানের মানারাত ইন্টারন্যাশনাল স্কুলের ৩ নম্বর নারী বুথে ভোট দিতে যান নাসরিন আউয়াল। শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৪০ মিনিটের দিকে নাসরিন আউয়াল ভোট দেন। এ সময় বাইরে দাঁড়িয়ে ছিলেন তাবিথ আউয়ালের বাবা আব্দুল আউয়াল মিন্টু।

নাসরিন আউয়াল বলেন, আমি সকাল ৮টায় ভোট দিতে এসেছি। মানারাত ইন্টারন্যাশনাল স্কুলের কেন্দ্রের ৩ নম্বর বুথে ভোট দিতে যাই। কিন্তু তিনবার চেষ্টা করেও পোলিং কর্মকর্তারা আমার ভোট নিতে পারেননি। প্রায় ৪০ মিনিট অপেক্ষা করার পর মেশিন পরিবর্তন করা হয়। চতুর্থ বারের চেষ্টায় আমি ভোট দিতে পেরেছি। সাংবাদিকদের তিনি বলেন, আমি বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের মা। আমার ভোট দিতেই এ অবস্থা। তাহলে অন্য ভোটারদের কী অবস্থা হবে জানি না।

তাবিথ আউয়ালের মায়ের ভোট দিতে দেরি হওয়ার বিষয়ে নারী বুথের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ফারজানা শারমিন বলেন, মেশিনের কানেকশন ঠিক না থাকায় নাসরিন আউয়ালের ভোট দিতে কিছুটা সমস্যা হয়েছিল। পরে তিনি ভোট দিয়েছেন। দীর্ঘদিন পর প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ অথচ শান্তিপূর্ণ পরিবেশে প্রচারণা শেষে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে ভোট দিচ্ছেন রাজধানীবাসী। শনিবার সকাল ৮টায় শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত দুই সিটির প্রায় আড়াই হাজার কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এ ভোট চলবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: