৪৪ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন

   
প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, ২৩ মার্চ ২০২০

ব্যবহারকারীদের কাছে অত্যাধুনিক প্রযুক্তি এবং সর্বশেষ উদ্ভাবন পৌঁছে দিতে বাংলাদেশের বাজারে রেনো থ্রি সিরিজের নতুন স্মার্টফোন আনতে যাচ্ছে অপো। ফোনটির মডেল ‘রেনো থ্রি প্রো’। স্মার্টফোনটির জন্য অগ্রিম বুকিং দেয়া যাবে ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ এবং পিকাবু থেকে। অরোরাল ব্লু রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি। সোমবার (২৩ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রেনো থ্রি প্রো’তে থাকছে সর্বশেষ প্রযুক্তির পাঞ্চহোল অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৯৫ চিপসেট। গরিলা গ্লাস ৫। কালারওএস ৭ অপারেটিং সিস্টেম।

স্মার্টফোনটিতে ক্যামেরা হিসেবে থাকছে- ৪৮ মেগাপিক্সেল জুম কোয়াডক্যাম সেটআপ যার মেইন সেন্সর ৪৮ মেগাপিক্সেল। থাকছে ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল মনো লেন্স। স্মার্টফোনটিতে ২০এক্স পর্যন্ত ডিজিটাল জুম সুবিধা পাওয়া যাবে।

অন্যদিকে সেলফি তোলার জন্য রেনো থ্রি প্রো’তে থাকছে ৪৪ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার মেইন ক্যামেরা যাতে ব্যবহার করা হয়েছে ২৬ মিলিমিটার ওয়াইড লেন্স। এর সাথে থাকছে ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: