প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

৪ ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠক করল বিএনপির স্থায়ী কমিটি

   
প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ইন্টারনেট

দীর্ঘ চার ঘণ্টা রুদ্ধদ্বার বৈঠক করেছে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি। শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৪টা থেকে টানা ৪ ঘন্টা এই বৈঠক হয় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে। বৈঠকের পর গণমাধ্যমকে কোনো ব্রিফিং করেননি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জানা গেছে, আগামীকাল রোববার উচ্চ আদালতের শুনানীতে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার বিষয়বস্তু পর্যালোচনা করেছে বিএনপির স্থায়ী কমিটি। রোববার সকালে হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কেএম জহিরুল হকের বেঞ্চে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় জামিনের শুনানী হবে। গত বুধবার খালেদা জিয়ার আইনজীবীরা এই জামিন আবেদন করেন।

লন্ডন থেকে স্কাইপতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই বৈঠকে সভাপতিত্ব করেন। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: