প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

৪ বার করোনা টেস্ট করালেন কণিকা! ৪ বারই পজেটিভ

   
প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, ৩০ মার্চ ২০২০

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী কণিকা কাপুরের করোনা ধরা পড়েছে এটি পুরনো খবর। কিন্তু সেটি এখনও সারছে না। চতুর্থবারের মতো করোনা পরীক্ষার করালেন তিনি। এবারও পজেটিভ। অর্থাৎ, এ ভাইরাস থেকে এখনও মুক্তি মেলেনি তার। করোনার লক্ষ্মণ শরীরে প্রকাশ পাওয়ার পরপরই সঞ্জয় গান্ধি পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউটে কণিকা ভর্তি হন। তখন তাকে নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। কারণ, তার কিছুদিন আগে যুক্তরাজ্য থেকে ভারতে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে বিভিন্ন পার্টিতে ঘুরে বেড়ান তিনি। এই মুহূর্তে কণিকা হাসপাতালে আলাদা একটি ঘরে আইসোলেশনে আছেন। সেই ঘরেই রয়েছে অ্যাটাচড বাথরুম, টিভি সেটসহ সকল অত্যাধুনিক সুবিধা পাচ্ছেন তিনি।

এর আগে, গত ১১ মার্চ লক্ষ্ণৌ যান কণিকা। সেই সময় বিমানবন্দর কর্তৃপক্ষ তাকে নিয়ম মেনে নির্দিষ্ট সময় পর্যন্ত সবার থেকে আলাদা থাকতে বলেছিলেন। বিদেশ থেকে ফেরার ১০ দিন পরে শিল্পী ঘোষণা করেন, গত চার দিন ধরে ফ্লু-এর দেখা দিয়েছে। পরীক্ষা করার পর কোভিড -১৯ ধরা পড়ে। আমি এখন সম্পূর্ণ আইসোলেশনে আছি। এবং চিকিৎসকের পরামর্শ অনুসরণ করে চলেছি। এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরেও তিনি পার্টি করায় গায়িকার বিরুদ্ধে মামলা করেছে লক্ষ্ণৌ প্রশাসন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: