৫৩ বছরের ছোট প্রেমিকার প্রেমে মগ্ন ইতালির সাবেক প্রধানমন্ত্রী

                       
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ১৩ আগস্ট, ২০২০

ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বেরলুসকোনির সঙ্গে তাঁর স্ত্রীর আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়েছে। যৌন কেলেঙ্কারিসহ নানা কারণে বিতর্কিত এই কোটিপতি এবার তাঁর চেয়ে প্রায় ৫৩ বছরের ছোট প্রেমিকার সাথে প্রেমে জড়ালেন।

এর আগে তার প্রেমিকা ছিলেন ৩৫ বছর বয়সী ফ্রান্সেসকা প্যাসক্যাল। কিন্তু তার সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমিকার হাত ধরেছেন। এবারের প্রেমিকার বয়স প্যাসক্যালের চেয়েও ৫ বছর কম। বর্তমান প্রেমিকার নাম মার্থা ফ্যাসসিনা। বয়স মাত্র ৩০ বছর। তিনি পেশায় একজন পার্লামেন্ট সদস্য বা এমপি। ডেইলি মেইলের এক প্রতিবেদনে এতে বলা হয়েছে, তার সাবেক প্রেমিকা প্যাসক্যালকে দেখা গেছে টপলেস হয়ে সূর্যস্নান করছেন। চুমু খাচ্ছেন তার নতুন প্রেমিক পাওলা তুরসি (৫৫)। তিনি একজন পপ তারকা।

এরই মধ্যে নতুন প্রেমিকা এমপি ফ্যাসসিনার সঙ্গে হাতবন্দি অবস্থায় ক্যামেরায় ধরা দিয়েছেন সিলভিও বেরলুসকোনি। হয়তো তিনি দেখাতে চেয়েছেন আরো কম বয়সী প্রেমিকাকে বগলদাবা করতে পেরেছি। এ সপ্তাহের শুরুর দিকে টেলিফটো লেন্সে সারদিনিয়ান ভিলায় হাতে হাত রেখে তাদেরকে এক সঙ্গে হাঁটতে দেখা গেছে। তারপর থেকেই ইতালির বিভিন্ন মিডিয়া এবং বিশ্বের বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হচ্ছে। সংবাদ শিরোনাম হচ্ছে। বলা হচ্ছে, বেরলুসকোনি চাইছিলেন এই ছবিগুলো প্রকাশিত হোক। এতে তার সাবেক প্রেমিকার সঙ্গে বোঝাপড়াটা সহজ হবে।

 

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]