প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

৫ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ৭০ বছরের সোবাহান গ্রেফতার

   
প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, ২ অক্টোবর ২০২০

বরগুনার তালতলী উপজেলা ফকিরহাট বাজারে আব্দুস সোবাহান (৭০) নামের ব্যক্তির ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ফাঁস করায় ধর্ষকের স্বজনদের হাতে নির্যাতনের শিকার হয়েছে শাকিল (১৭) নামের এক কিশোর। গত সেপ্টেম্বর মাসের ২৮ তারিখ দিন মজুর কালামের শিশু কন্যা (৮) ফকিরহাট বাজারে বিকালে সওদা নিতে এলে মুদি দোকানদার আব্দুস সোবাহান শিশুটি জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে শাকিল নামের কিশোর এগিয়ে এলে সোবাহান কিশোরটি ঘটনা কাউকে না বলার জন্য বলে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় শাকিল ফকিরহাট বাজারে লোকজনের নিকট ঘটনাটি প্রকাশ করলে ধর্ষক সোবাহান ও তার স্বজনরা শাকিলের উপর হামলা করে। গুরুত্বর আহতবস্থায় শাকিলকে বৃহস্পতিবার রাতেই বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান, রাতেই থানায় শিশুটির বাবা অভিযোগ করে। তাৎক্ষণিক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। শিশুটি পরীক্ষার জন্য আজ শুক্রবার (২ অক্টোবর) বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯(১) ধারায় মামলা দায়ের করেছেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: