প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

৭ম শ্রেণির ছাত্রীকে ১০ম শ্রেণির ছাত্রের বিয়ের প্রলোভন, ধর্ষণ, অত:পর…

   
প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, ১৪ জানুয়ারি ২০২১

ছবি: প্রতীকী

বিয়ের প্রলোভন বাগানে ডেকে নিয়ে ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে ১০ম শ্রেণির ছাত্র লিমন (১৬)। পরে বিষয়টি একাধিকবার বৈঠক ডেকে সমাধানে ব্যর্থ হয়ে মামলা করেছে ধর্ষণের শিকার ছাত্রীর পিতা। অভিযুক্ত লিমনকে গ্রেপ্তার করেছেন পুলিশ। ঘটনাটি ঘটেছে পাবনা জেলার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের করৎকান্দি গ্রামে।

মামলা সূত্রে জানা গেছে, আশরাফ জিন্দানী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রীকে ১০ শ্রেণির ছাত্র লিমন বিয়ের প্রলোভনে গত ৪ঠা জানুয়ারী রাত ১০টার দিকে আফজাল হোসেনের বাগানে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়ের পরিবারের লোকজন বিষয়টির সমাধানে একাধিকবার বৈঠকও করে। কিন্তু তাতে কোন সমাধান না হওয়ায় মঙ্গলবার চাটমোহর থানায় একটি ধর্ষণ মামলা করে ছাত্রীটির পরিবার।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ডেভিড হিমাদ্রী বর্মা জানান, রাতে মামলা হওয়ার সঙ্গে সঙ্গে আসামিকে আটক করতে ভাঙ্গুড়ার দূর্গম এলাকা খানমরিচের বৈদ্য মরিচ এলাকায় অভিযান চালানো হয়। রাত ১টার দিকে লিমনকে আটক করে থানায় নেয়া হয়। আজ বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: