প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

৮ মাস পূর্বে সম্পর্ক, পাঁচ মাস ধরে ধর্ষণ, গ্রেপ্তার মুদি দোকানি

   
প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২০

সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীরকে একাধিক বার ধর্ষণের অভিযোগে সাজ্জাদ হোসেন (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস ধর্ষণের অভিযোগ ও আটকের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তার সাজ্জাদ হোসেন সজল সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লার বাদশা মিয়ার ছেলে। সে এলাকায় মুদি দোকান করে মেয়েদের সাথে প্রেম করে এবং পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে তাদেরকে ধর্ষণ করে বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানায়, গত পাঁচ মাস ধরে ব্যাংক কলোনী এলাকায় এক নারীকে প্রলোভন দেখিয়ে একটি বাসায় স্ত্রী পরিচয়ে রেখে নিয়মিত ধর্ষণ করে আসছিল এলাকার মুদি দোকানদার সাজ্জাদ হোসেন সজল। একপর্যায়ে গত দুই মাস আগে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে সজলকে বিয়ের জন্য চাপ দেয়। সজল ক্ষিপ্ত হয়ে ওই নারীকে বেধরক মারধর করে এবং বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করে লাশ গুম করারও হুমকি দেয়। একইসাথে ওই নারীর মাথার চুল কেটে দিয়ে দিয়ে তাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে তাড়িয়ে দেয়।

পরে ওই নারী শুক্রবার রাতে বিষয়টি জানিয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে নথিভূক্ত করে এবং শনিবার সকালে অভিযান পরিচালনা করে ধর্ষক সজলকে তার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস জানান, ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে কথিত প্রেমিককে আটক করা হয়েছে। ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)’তে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: