প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

৯ বছরের শিশুকে জঙ্গলে নিয়ে ধর্ষণ করল বৃদ্ধ

   
প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, ১ এপ্রিল ২০২০

ছবি: প্রতীকী

ময়মনসিংহের ভালুকায় শাক তুলে দেয়া ও পান খাওয়ানোর প্রলোভনে জঙ্গলে নিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে মইজউদ্দিন নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। মইজউদ্দিন উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপড়া গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপড়া গ্রামে শিশু ধর্ষণের ওই ঘটনাটি ঘটে। এ ঘটনায় বুধবার (০১ এপ্রিল) দুপুরে মইজিদ্দিনকে আসামী করে ভালুকা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ওই ঘটনায় উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপড়া গ্রামের জেলে মো. মইজুদ্দিনকে (৫০) আসামি করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিম জানায়, ঘটনার দিন বেলা সাড়ে ১২ টার দিকে বাড়ির পাশের ক্ষেতে শাক তুলতে যায় ওই শিশু। ওই সময় প্রতিবেশী মইজুদ্দিন শাক তুলে দেওয়া ও পান খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশুটিকে পাশের জঙ্গলে নিয়ে মুখ চেপে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে পরিবারের লোকজন ঘটনাটি জানতে পেরে ওই শিশুকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ওই ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। মইজউদ্দিনকে আসামী করে ধর্ষণ মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ওই শিশু বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় আসামী মইজিদ্দিনকে গ্রেপ্তারের চেস্টা চলছে বলেও জানান তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: