প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

৯ মাসের কন্যা শিশু থাকার পরও স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

   
প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০

ছবি: প্রতীকী

চম্পক কুমার, জয়পুরহাট থেকে: জয়পুরহাটে পারিবারিক কলহের জের ধরে সুবর্ণা সরকার (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামী হৃদয় সরকার (২৪) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় নিজ বাড়ি থেকে তাকে আটক করে। আটককৃত হৃদয় সরকার সদর উপজেলার জামালপুর বেড়াইল গ্রামের সুভাষ চন্দ্র সরকারের ছেলে। তাদের ৯ মাসের শিশু কন্যাও রয়েছে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আলমগীর জাহান জানান, হৃদয় সরকার দীর্ঘদিন থেকে বিভিন্ন মাদকসহ নেশায় আসক্ত ছিলেন। প্রায়ই তিনি তার স্ত্রী সুবর্ণা সরকারকে মারধর করতেন। বুধবার রাতে পারিবারিক কলহ সৃষ্টি হয়। পরে রাত ৩-৪ টার মধ্যে তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আটক হৃদয় স্বীকার করেছে।

এ ঘটনায় নিহত সুবর্ণার বাবা রতন চন্দ্র সরকার বাদী হয়ে থানায় মামলা করেছেন। ময়নাতদন্তের পর সন্ধ্যায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: