প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাঙামাটিতে মাটিচাপায় তিন শ্রমিকের মৃত্যু

   
প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, ২ জুন ২০১৯

রাঙ্গামাটি শহরের মহিলা কলেজ সড়কে মাটি চাপা পড়ে তিন নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আরও এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন।

রবিবার (২ জুন) দুপুর সাড়ে বারটার দিকে হঠাৎ বিকট আওয়াজ দিয়ে মাটির একটি বড় চাক ভেঙ্গে নিহত তিন শ্রমিকের ওপর পড়ে । এতে তিন জনই মাটির নিচে চাপা পড়ে নিহত হয়।

নিহতরা হলেন- আঙ্গুর আলী (৬৫), সেন্টু মিয়া (৪১) ও মো. পাপ্পু মিয়া। তাদের তিনজনেই বাড়ি রাঙামাটি শহরে। আহত মো. সাইফুল(৪০) বর্তমানে রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহিলা কলেজ এলাকার পারভীন আক্তারের ভবন নির্মাণের জন্য ভীত তৈরি করতে গর্ত খুঁড়া হয়। এসময় নির্মাণের কাজে ১১জন শ্রমিক নিযুক্ত ছিলেন। তার মধ্যে ৪ জনের ওপর মাটি ধসে পড়লে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত সাইফুলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে কাজ বন্ধ রাখার নির্দেশনা দেন। এবং বাড়ির মালিকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণেরও নির্দেশনা দেয়া হয়েছে।

রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ উদয়ন চাকমা বলেন, আমরা খবর শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই। তবে তাদের মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যান।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর জানিয়েছেন, রোববার দুপুর একটার পর মহিলা কলেজের পাশেই পারভীন নামের এক স্কুল শিক্ষিকার নির্মাণাধীন ভবনের ভীত নির্মাণে মাটি কাটার সময় মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন।

বিডি২৪লাইভ/এনএ/এসএএস

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: