প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নাইমুর রহমান

নাটোর প্রতিনিধি

কারাগারে কয়েদীর মৃত্যু

   
প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, ২৫ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

নাটোর কারাগারে আব্দুর রাজ্জাক (৫৬) নামে অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত এক কয়েদীর মৃত্যু হয়েছে। সোমবার (২৪ জুন) রাত সাড়ে ৮টায় নাটোর সদর হাসপাদতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আব্দুর রাজ্জাক নাটোরের সিংড়া উপজেলার পুর্ব ভেংরী গ্রামের আব্দুল খালেকের ছেলে।

নাটোর জেল সুপার আব্দুল বারেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত বছরের ১৮ সেপ্টেম্বর সে একটি অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি হিসেবে নাটোর কারাগারে আসে। সোমবার সন্ধ্যার দিকে বুকে ব্যাথা অনুভব করলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায় সে। ময়না তদন্তের জন্য তার লাশ বর্তমানে নাটোর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নাটোর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহবুবুর রহমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কয়েদীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট জনিত কারণে তাকে সোমবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। তার ময়না তদন্ত করার জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: