প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

প্রশ্ন ব্যারিস্টার সুমনের

আরও মানুষ মরলে কি গাড়িটা সরাবেন?

   
প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, ১৮ জুলাই ২০১৯

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। কোনো এমপি বা চেয়ারম্যান নন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের প্রসিকিউটর তিনি। নিজের অর্থায়নে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় এ পর্যন্ত ৪০টি রাস্তা সংস্কার, ১টি রাস্তা নির্মাণ এবং ১৯টি কাঠের ব্রিজ নির্মাণ করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আলোচনায় এসেছেন তিনি। তার বিভিন্ন ভিডিও ফেসবুকে বিভিন্ন সময় ভাইরালও হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) ফের একটি সমস্যা নিয়ে নরসিংদী মরজালের কর্তৃপক্ষের মুখোমুখি হয়েছেন ব্যারিস্টার সুমন।

নরসিংদী মরজাল বাসস্ট্যান্ডে একটি ট্রাক ছিল তার আজকের লাইভের বিষয়বস্তু। ট্রাকটি দুর্ঘটনার শিকার হয়ে রাস্তার মাঝের ডিভাইডারের উপরে উঠে গিয়েছে। দুর্ঘটনার অনেক সময় অতিবাহিত হয়ে গেলেও দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরানোর কোনো পদক্ষেপে নেয়নি নরসিংদী মরজালের কর্তৃপক্ষ।

এ সময় লাইভে তিনি বলেন, রাতে বাড়ি যাচ্ছিলাম নরসিংদী দিয়ে। হবিগঞ্জ যেতে হলে নরসিংদীর ওপর দিয়েই যেতে হয়। যাওয়ার সময়ই আমার নজর পড়েছে দুর্ঘটনাকবলিত ট্রাকটির ওপরে। গতকাল রাতে ট্রাকটি দুর্ঘটনার শিকার হয়ে রাস্তার মাঝের ডিভাইডারের উপরে উঠে গিয়েছে। কিন্তু ঘটনার অনেক সময় অতিবাহিত হয়ে গেলেও দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরানোর কোনো পদক্ষেপে নেয়নি নরসিংদী মরজালের কর্তৃপক্ষ।

তিনি আরও বলেন, ট্রাকটি এভাবে থাকার কারণে যে কোন সময় ঘটে যাবে ভয়াবহ দুর্ঘটনা। তাই আমি মরজালের কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি, তারা যত দ্রুত সম্ভব দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরানোর ব্যবস্থা নিবেন।

 

আরও মানুষ মরলে কি গাড়ীটা সরাবেন- নরসিংদী মরজালের দায়িত্বে কি কেউ আছেন?

Posted by Barrister Syed Sayedul Haque Suman on Thursday, 18 July 2019

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: