প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডেঙ্গুতে আরও এক গৃহবধূর মৃত্যু

   
প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, ২৫ আগস্ট ২০১৯

ছবি: ইন্টারনেট

মাদারীপুর শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় নেওয়ার পথে ডেঙ্গু আক্রান্ত সুমি আক্তার (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।এ নিয়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে শিবচরের ৪ জনসহ মাদারীপুর জেলায় মোট ৮ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) মধ্যরাতে তার বাড়ি উপজেলার কাঁঠালবাড়িতে আনা হয়েছে বলে জানা গেছে। এদিকে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত সুমি জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাট এলাকার স্পিডবোট চালক আনোয়ার ফকিরের স্ত্রী। তাদের ১ মেয়ে ও ২ ছেলে রয়েছে।

স্বামী আনোয়ার ফকির জানান, গত ২০ আগস্ট জেলার শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় ডেঙ্গু আক্রান্ত গৃহবধূ সুমি আক্তার (৩০)। তিনি হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। কিন্তু শনিবার তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। পদ্মা পাড়ি দিয়ে ঢাকার পথেই তার মৃত্যু হয়।

সুমির মৃত্যুর বিষয়ে শিবচর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল মোকাদ্দেস বলেন, শনিবার সুমির শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। এখনো হাসপাতালে ২৪ জন ডেঙ্গু রোগী ভর্তি আছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: