প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন

রাজাপুরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

   
প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, ৬ ডিসেম্বর ২০১৯

ঝালকাঠির রাজাপুরে উপজেলা আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলা আ’লীগ এর আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্জ বজলুল হক হারুন এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আ.লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য সাবেক খাদ্য ও শিল্প মন্ত্রী ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আলহাজ্জ আমির হোসেন আমু। সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ এর স্ঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগ এর সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আ’লীগ এর সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, সম্মেলন প্রস্তুত কমিটির প্রধান সমন্ময়কারী ও জেলা আ.লীগ এর সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন সুরুজ, কেন্দ্রীয় আ’লীগ এর মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা আ.লীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড. বাবু সঞ্জিব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, জাকির হোসেন ও নাসির উদ্দিন মৃধা প্রমূখ।

সম্মেলন শেষে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ কে সভাপতি ও জিয়া হায়দার খান লিটনকে সাধারণ সম্পাদক এবং আফরোজা আক্তার লাইজুকে সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: