ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী করোনা আক্রান্ত

                       
প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ১২ এপ্রিল, ২০২০
ছবি: প্রতীকী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। উক্ত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। রোববার (১২ এপ্রিল) সন্ধ্যায় চ্যানেল আই অনলাইনকে সংবাদটি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী। সামাজিক অবস্থান বিবেচনা করে শিক্ষার্থীর পুরো পরিচয় প্রকাশ করা না হলেও ওই শিক্ষার্থী যে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে থাকতেন না তা জানা গেছে। ঢাকায় বসবাস করা ওই শিক্ষার্থীর সার্বিক পরিস্থিতি সর্ম্পকে বিশ্ববিদ্যালয় প্রশাসন অবগত আছেন।

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় (১১ এপ্রিল) দেশে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এর ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪ জনে। অন্যদিকে আরও ১৩৯ জনের দেহে কোভিড-১৯ এর উপস্থিতি শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত হিসেবে শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬২১ জনে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন ৩৯ জন।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]