অবশেষে ২৬ ঘণ্টা পর ডুবে যাওয়া লঞ্চ উদ্ধার

                       
প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, ৩০ জুন, ২০২০
২৬ ঘণ্টা পর উদ্ধার হলো ডুবে যাওয়া লঞ্চ

সদরঘাট কাঠপট্টি ঘাটে ডুবে যাওয়া মর্নিং বার্ড লঞ্চটিকে আজ মঙ্গলবার (৩০ জুন) বেলা ১১টার দিকে এয়ার লিফ্টিং ব্যাগ দিয় ভাসিয়ে তোলা হয়। এর আগে সোমবার সকাল ৯টার দিকে লঞ্চটি ডুবে যায়। এখন পর্যন্ত ৩২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া লঞ্চটি ডুবে যাওয়ার প্রায় ১৩ ঘণ্টা পর সোমবার রাত সাড়ে ১০টার দিকে একজনকে জীবিত উদ্ধার করা হয়।

এর আগে সোমবার সকাল ৯টায় মুন্সিগঞ্জ থেকে ছেড়ে আসা মর্নিং বার্ড লঞ্চটি সদরঘাট কাঠপট্টি ঘাটে ভেড়ানোর আগ মুহূর্তে চাঁদপুরগামী ময়ূর-২ লঞ্চটি ধাক্কা দেয়। এতে সঙ্গে সঙ্গে তুলনামূলক ছোট মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়। এ ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে নৌপরিবহন মন্ত্রণালয়। এছাড়া, মৃত প্রত্যেকের পরিবারকে দেড় লাখ টাকা ও তাৎক্ষণিক ভাবে দাফন করা জন্য ১০ হাজার টাকা দেয়া হবে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী। এদিকে মঙ্গলবার ভোর রাতে সাত জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]