শাহেদের ভারতে পালানোর পথ আটকে দেয় কয়েকটি কুকুর

                       
প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, ১৫ জুলাই, ২০২০

করোনার ভুয়া টেস্টের জন্য বহুল আলোচিত রিজেন্ট হাসপাতালের মালিক শাহেদ করিমকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৫ জুলাই) ভোরে দেবহাটার কোমরপুর এলাকার লবঙ্গ নদীর বেইলি ব্রিজের নিচ থেকে তাকে গ্রেফতার করা হয়। ব্রিজের নিচ দিয়ে লবঙ্গ নদীপথে নৌকায় শাহেদ বোরকা পরা অবস্থায় ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময়ই তার পিছে বাদ সাধে শাখরা বাজারের কয়েকটি কুকুর। অচেনা মানুষ দেখে কুকুরগুলো তার যাওয়ার পথে বাধা দেয়। আর ঠিক সেই মুহূর্তে চারটি গাড়িতে করে আগে থেকে নজরদারিতে রাখা সাহেদ করিমকে র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ করেন।

তখনই তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান। তিনি জানান, তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। গত কয়েক দিন ধরে তাকে গ্রেফতারের জন্য সাতক্ষীরার আইনশৃংখলা বাহিনী বিভিন্ন স্থানে হানা দিয়ে আসছিল। সাহেদ কোমরপুর সীমন্তে একটি চিংড়ি ঘেরের বাসায় অবস্থান করছিল বলে র‌্যাব এর কাছে খবর ছিল।

র‌্যাব কমান্ডার আরও জানান, সকালে শাহেদ করিমকে নিয়ে সাতক্ষীরা স্টেডিয়ামে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান। পরে সকাল ৮টার দিকে র‌্যাবের হেলিক্যাপ্টার যোগে শাহেদ করিমকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]